শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৫৫

চৌগাছায় টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম পরিদর্শনে ইউএনও

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২২  

যশোরের চৌগাছায় টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইরুফা সুলতানা। বৃহস্পতিবার (৭ এপ্রিল) উপজেলার বিভিন্ন ইউনিয়নে দিনব্যাপী টিসিবি পণ্য বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। কোন কোন স্থানে তিনি নিজেই কার্ডধারীদের মধ্যে পণ্য বিতরণ করেন। 

চৌগাছার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ১২ হাজার কার্ডধারীর মধ্যে টিসিবি পণ্য সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে পাঁচশ’ ৬০ টাকার বিনিময়ে দুই কেজি তেল, দুই কেজি ছোলা, দুই কেজি মশুরের ডাল ও দুই কেজি চিনি পেয়েছেন কার্ডধারীরা।

প্রতিটি ইউনিয়নে দায়িত্বরত ট্যাগ অফিসার, পুলিশ সদস্য উপস্থিত থাকায় সুষ্ঠুভাবে বিতরণ করা সম্ভব হয়েছে বলে জানান কয়েকজন কার্ডধারী।

দুপুর ২টায় নির্বাহী কর্মকর্তা পণ্য বিতরণ কার্যক্রম পরিদর্শনে আসেন সিংহঝুলী ইউনিয়ন পরিষদ চত্বরে। এসময় তিনি কার্ডধারীদের সাথে কথা বলেন এবং খোঁজখবর নেন। এক পর্যায়ে তিনি টিসিবি পণ্য বিতরণে অংশ গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, ট্যাগ অফিসার ও মৎস্য কর্মকর্তা হরিদাস পাল, ইউপি চেয়ারম্যান হামিদ মল্লিক, ইউপি সদস্য সাফিয়া সুলতানা, তাসলিমা আশরাফ, আনোয়ার হোসেন, লতিফ গাজী, আমির হামজা, আশিকুর রহমান এবং শরিফ জুয়েল।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর