শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির যশোরে লাগাতার গরমে চরম দুর্ভোগে জনজীবন ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
২৪৩

জামাইকে কোলে নিয়ে তুমুল নাচ শাশুড়ির (ভিডিও)

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) মানুষের স্বতঃস্ফূর্ত আনন্দ কেড়ে নিয়েছে। আপনজনের মধ্যে সৃষ্টি করেছে আতঙ্ক। সারাদিন মাস্ক ও স্যানিটাইজার ব্যবহারে অতিষ্ঠ মানুষ। প্রিয় মানুষদের দূরে রাখায় দিন দিন খারাপ লাগার পরিমাণ বাড়ছে। এ কঠিন সময় সোশ্যাল মিডিয়ায় মনভোলানো ভিডিও দেখলে মন আন্দোলিত হয়। এর মধ্যে মজার একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে মজা পাবেন আপনিও। মজার ভিডিওটি একটি বিয়ের অনুষ্ঠান কেন্দ্রিক।

ভারতীয় উপমহাদেশের বিভিন্ন অঞ্চলের বাঙালিদের বিয়ের মধ্যে নানা রীতি রয়েছে। এর মধ্যে একটি রীতি রয়েছে, বিয়ের পর নববধূ কনের সাজে শ্বশুড়বাড়ি যাওয়ার সময় তার মায়ের আঁচলে খই ছিটিয়ে দিয়ে সব ঋণ শোধ করেন। যদিও বাবা মায়ের ঋণ কখনোই শোধ করা যায় না। তবুও আদি কাল থেকে চলা এ রীতি মানা হচ্ছে। কিন্তু সম্প্রতি ভাইরাল ভিডিওতে অবিশ্বাস্য একটি বিয়ের রীতি প্রকাশ পেয়েছে।

এবার কন্যা নয়, খই ছিটালেন কন্যার মা। আরো অবাক করা তথ্য হচ্ছে, মেয়ের জামাইকে খেলনার মতোই কোলে তুলে খই ছিটিয়ে তুমুল নাচ দেখালেন শাশুড়ি। তখন শাশুড়িকে বেশ চাঙ্গা দেখাচ্ছিল। তার মুখে ছিল না কোনো কষ্টের ছাপ।

ভিডিও ভাইরাল হওয়ার পরই শাশুড়ির প্রশংসা করছেন নেটিজেনরা। ওই নারীর শক্তিমত্তা দেখে হতবাক অনেকে। ভালোবাসা ও বিশ্বাস মানুষকে অসম্ভব কঠিন কাজকে সম্ভব করে ফেলে যা এটি উদাহারণ হিসেবে বিবেচনা করা যেতে পারে।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<< 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর