বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৮০৮

দেশে ফিরেই যা বললেন শাকিব খান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

টানা নয় মাস যুক্তরাষ্ট্র অবস্থান করে দেশে ফিরলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। দেশে ফিরে তিনি বললেন, মানুষের এই ভালোবাসা অনেক মিস করেছি।

আজ বুধবার দুপুর ১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি। বিমানবন্দর থেকে বের হয়ে সংবাদকর্মীদের মুখোমুখি হোন। এসময় বিমানবন্দরে ছিলেন শাকিব খানের একদল ভক্ত।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শাকিব খান বলেন, দারুণ কিছু অভিজ্ঞতা নিয়ে দেশে এলাম। তবে এই নয় মাস দেশের মানুষের ভালোবাসা অনেক মিস করেছি।

শাকিব খান আজ দেশে ফেরার বিষয়টি জানার পর ভক্তদের মাঝে উচ্ছ্বাস কাজ করছিলো। ফেসবুকে ঢালিউড খানের গ্রুপ থেকে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়। সে আহ্বানে সাড়া দিয়ে ভক্তরা এদিন শাকিব খানের ছবি সম্বলিত ব্যানার, পোস্টার ও ফুল নিয়ে বিমানবন্দরে হাজির হন।

বিমানবন্দর থেকে শাকিব খানকে বের হতে দেখেই ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। 

এর আগে, নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর