শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
৫৮৫

নতুন প্রেমে টাইটানিকের জ্যাক

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

এবার আর গুঞ্জন নয়, জানা গেল— সত্যিই প্রেম করছেন টাইটানিক ছবির নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিও। তার প্রেমিকার নাম জিজি হাদিদ। আর রাখঢাক নয়, বরং নানা জায়গায় দেখা মিলছে দুই তারকার। মিলান ফ্যাশন উইক উপলক্ষে ইতালি যেতে হয়েছে মডেল জিজিকে। সেখানে গিয়ে তার সঙ্গে দেখা করেছেন অভিনেতা ডিক্যাপ্রিও।

গুঞ্জনের শুরু হয় এই মাসের শুরুতেই। যখন লিও-জিজিকে একসঙ্গে দেখা গিয়েছিল নিউইয়র্কের কাসা সিপরিয়ানিতে। ডাইনিং রুমে হাসিগল্পে মশগুল হয়ে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাদের।

৪৭ বছরের লিওর সঙ্গে প্রেমে মজেছেন ২৭ বছরের জিজি।

লিও-জিজিকে একসঙ্গে দেখে তেলে-বেগুনে জ্বলছেন দুজনেরই আগের পক্ষ। জিজির সাবেক প্রেমিক জাইন মালিক চান, প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার তার সঙ্গে সম্পর্কে ফিরে আসবেন। ২০২১ সালে সম্পর্ক ভাঙে জাইন আর জিজির। এই জুটির ঘরে এক কন্যাসন্তান রয়েছে। অন্যদিকে লিওকে জিজির সঙ্গে দেখে ঈর্ষান্বিত ক্যামিলা। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সঙ্গে প্রেম ছিল লিওর।

রোমান্টিক জীবনের বাইরে নিজের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত রয়েছেন জিজি হাদিদ। সম্প্রতি নিজের নিটওয়্যার লাইন ‘গেস্ট ইন রেসিডেন্ট’ চালু করেছেন তিনি। এ বছর ‘নেক্সট ইন ফ্যাশন’-এ একজন সহ-উপস্থাপিকা হিসেবেও তার নাম ঘোষণা করা হয়েছে। সময় নিয়েই সিনেমা করতে ভালোবাসেন লিও। বর্তমানে ‘কিলারস অব দ্য ফ্লোয়ার মুন’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর