শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৩০৩

বাঘারপাড়ায় করোনার বিস্তাররোধে পৌর এলাকায় প্রতিরোধ অভিযান

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

মরনঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে যশোরের বাঘারপাড়া উপজেলায় ব্লিচিং মেশানো পানি ছিটিয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে পৌর কর্তৃপক্ষ ও ফায়ার সার্ভিস। 

২৬ মার্চ বৃহস্পতিবার বিকালে ফায়ার সার্ভিসের সহযোগিতায় পৌর এলাকায় ব্লিচিং মেশানো পানি ছিটিয়ে এ কাজের উদ্বোধন করেন পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু। 

এ সময় হ্যান্ডমাইকে সচেতনতামূলক প্রচারণাও চালান মেয়র।
 তিনি বলেন, অপ্রয়োজনে ঘর থেকে বাইরে বের বের হবেন না। বিদেশ ফেরত ব্যক্তিরা যাতে হোম কোয়ারেন্টাইনে থাকে সে ব্যাপারে সবাইকে সতর্ক হওয়ার পরামর্শ দেন। যারা নির্দেশ মানবেন না তাদের ব্যাপারে প্রশাসনকে অবহিত করার অনুরোধ করেন তিনি। 

একই সঙ্গে প্রশাসনকে সার্বিক সহযোগিতা করার আহবান জানান মেয়র। এ কার্যক্রম দেশের উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান পৌর মেয়র।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর