শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৬৫

বিভিন্ন অপরাধে বেনাপোলে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

যশোর শার্শা উপজেলার বেনাপোল বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

সোমবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোরের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব অভিযান পরিচালনা করেন। পাঁচটি প্রতিষ্ঠানের কাছ থেকে বিভিন্ন অপরাধে এ জরিমানা আদায় করা হয়।


সরকার নির্ধারিত ১১৪ টাকার কেরোসিন ১৩০ টাকায় বিক্রির অপরাধে আনোয়ার স্টোর থেকে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। মেসার্স হাসান ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ ফিজিশিয়ানস স্যাম্পল বিক্রি করায় দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া বাসি ও ছত্রাকযুক্ত পুরানো মিষ্টি পুনরায় বিক্রির উদ্দেশ্যে ফ্রিজে সংরক্ষণ করায় সুলতান মিষ্টান্ন ভান্ডারকে পাঁচ হাজার টাকা, মূল্য তালিকা প্রদর্শন না করায় সাতক্ষীরা ঘোষ ডেয়ারিকে দুই হাজার টাকা এবং তৈরি করা মিষ্টি ঢাকনা ছাড়া সংরক্ষণ, মিষ্টি ও দইয়ে মৃত মাছি পাওয়ায় আজিজ মিষ্টান্ন ভান্ডারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনার সময় সহযোগিতা করেন ক্যাব যশোরের সদস্য আব্দুর রকিব সরদার, কৃষি বিপণন অধিদপ্তরের মাঠ ও বাজার পরিদর্শক কুতুবউদ্দিন এবং জেলা পুলিশের একটি টিম।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর