শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির যশোরে লাগাতার গরমে চরম দুর্ভোগে জনজীবন ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
৩৭৫

ভেতরে খালি, হলের বাইরে হিরো আলমকে দেখতে উপচে পড়া ভিড়!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

ফেসবুক ও ইউটিউবে আলোচিত নাম আশরাফুল আলম ওরফে হিরো আলম। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। তাইতো তিনি প্রাডো গাড়ি নিয়ে ছুটছেন এক প্রেক্ষাগৃহ থেকে আরেক প্রেক্ষাগৃহে। 

তবে হতশার বিষয় হচ্ছে, সিনেমা হলের ভেতরে খালি, কিন্তু বাইরে হিরো আলমকে দেখতে জনতার উপচে পড়া ভিড়। উৎসুক জনতা তার সঙ্গে ছবিও তুলছেন। বগুড়ার ডিশ ব্যবসায়ী ও বিনোদন অঙ্গনের আলোচিত চরিত্র হিরো আলমের ছবি মুক্তির পর প্রেক্ষাগৃহের এমন দৃশ্যই চোখে পড়েছে। এতে হতাশ হয়েছে প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ।

করোনার এই লম্বা সময়ের বিরতির পর এমন একটি ছবির মুক্তির সিদ্ধান্ত মেনে নিতে পারেননি রাজধানীর আনন্দ ও ছন্দ প্রেক্ষাগৃহের মহাব্যবস্থাপক মোহাম্মদ শামসুউদ্দিন। তিনি বলেন, ‘২১১ দিন পর সিনেমা হল খুলে এমন ছবি যদি দর্শক দেখেন, তাহলে দ্বিতীয়বার তারা আর আসবেন না।

এটা কেমন ছবি, কেন ছবি? তা–ও বুঝলাম না। সেন্সর বোর্ডই–বা কীভাবে এটিকে সিনেমা হিসেবে মুক্তি দিয়েছে, তা নিয়ে প্রশ্ন থেকে গেছে। এর চেয়ে যদি আগে মুক্তি পাওয়া সিনেমাও মুক্তি দিতাম, তাহলে ভালো হতো। খুবই খারাপ। কতটা খারাপ ব্যবসা বলে বোঝাতে পারব না। সিনেমা হলের বাইরে ভিড়, অথচ ভেতরে চেয়ার খালি!’

তিনি আরো বলেন, ‘সিনেমা চললে, আমাদের খরচ আছে। অন্যান্য সময় খরচ উঠে এলেও এই ছবির ক্ষেত্রে পকেট থেকে টাকা খরচ করতে হচ্ছে। এমনটা হবে, কোনো দিন ভাবিনি।’

এদিকে হিরো আলমের দাবি, তার প্রযোজিত ও অভিনীত ছবিটি ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তবে খোঁজ নিয়ে জানা গেছে, ৩৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হিরো আলমের সিনেমা।

ওই সব প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ থেকে জানা গেছে, শুরুর দিন অল্প কয়েকজন দর্শক থাকলেও এখন তা একেবারে কমে গেছে। প্রদর্শনীও কমিয়ে আনতে হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর