শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৪৬

মণিরামপুরে প্রেসিডেন্ট এ্যাওয়ার্ডপ্রাপ্ত তিন শিক্ষার্থীকে সংবর্ধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

মণিরামপুরের তিন শিক্ষার্থী স্কাউটস আন্দোলনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড লাভ করায় তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার উপজেলা পরিষদ হলরুমে তাদেরকে এ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা স্কাউটস এ সংবর্ধনা সভার আয়োজন করে। জানা যায়, জাতীয় পর্যায়ে স্কাউটসে কাজের স্বীকৃতিস্বরূপ মণিরামপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাসুম বিল্লাহ, মণিরামপুর সরকারী বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী মারিয়া সুলতানা হিরা ও জান্নাতুল ফেরদৌসী মীমকে গত ২০ জানুয়ারী এ এওয়ার্ডে ভূষিত করা হয়। 

এ উপলক্ষে গাজিপুর মৌচাকে অনুষ্ঠিত স্কাউটস এর সভায় মহামান্য রাস্ট্রপতি এ্যাডভোকেট আব্দুল হামিদ উপস্থিত থেকে কৃতি এ তিন স্কাউটসকে প্রেসিডেন্ট এওয়ার্ড ও সম্মানসূচক সনদপত্র তুলে দেন। কৃতি এ তিন স্কাউটস এলাকায় ফিরে আসলে উপজেলা স্কাউটস এর পক্ষ থেকে সোমবার তাদেরকে সংবর্ধনা দেয়া হয়। উপজেলা স্কাউটস এর সভাপতি ও নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম। 

উপজেলা স্কাউটস এর সম্পাদক ও মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সরকার, স্কাউটস এর সহসভাপতি আব্দুল আহাদ, উপজেলা স্কাউটস এর সহকারী কমিশনার অবসরপ্রাপ্ত শিক্ষক রেণু বেগম, কালারহ্টা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদ এলাহী প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর