শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির যশোরে লাগাতার গরমে চরম দুর্ভোগে জনজীবন ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
২০৯

মণিরামপুরে শিশু কন্যাসহ গর্ভবতী নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ আগস্ট ২০২১  

যশোরের মণিরামপুর উপজেলায় কনা মন্ডল নামে এক কলেজ শিক্ষকের গর্ভবতী স্ত্রী পিয়া মন্ডল (২২) ও চার বছরের শিশু কন্যার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল শনিবার (৭ আগস্ট) বিকালে কলেজ শিক্ষক কনা মন্ডলের রান্না ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

কনা মন্ডল মণিরামপুর উপজেলার মশিয়াহাটি ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান শিক্ষক। তিনি উপজেলার কুলটিয়ার ফাল্গুন মন্ডলের বাড়িতে ভাড়া থাকতেন।

ইউপি সদস্য শেখর মন্ডল জানান, কনা মন্ডল স্ত্রী সন্তান নিয়ে কুলটিয়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। শনিবার বিকেলে ওই বাড়ির রান্না ঘর থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রী এবং শিশুর লাশ উদ্ধার করা হয়।

স্বামীর পরকীয়া মেনে না নিতে পারায় তাদের এই আত্মহত্যা বলে ধারণা এলাকাবাসীর। পরকীয়ার জের ধরে বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। শনিবার কনা মন্ডল বাড়ির একটু দূরে মাছ ধরতে যায়। এ সুযোগে স্ত্রী পিয়া মন্ডল তার মেয়ে কথাকে নিয়ে একই দড়িতে ঝুলে রান্না ঘরের মধ্যে আত্মহত্যা করেন।

ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন যশোরের সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল) আশেক সুজয় মামুন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর