বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৩৪

মাগুরায় মোটরসাইকেলে চড়ে বিয়ে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২১  

শখ যখন মোটরসাইকেল চালানো তখন বিয়ে টাও করতে হবে মোটরসাইকেল নিয়ে। বরযাত্রী থেকে শুরু করে নতুন বউ আনা সব কাজ করেছেন মোটরসাইকেলে। এমন ই একটি বিয়ে সম্পান্ন হয়েছে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া এলাকায়। 

বর আড়পাড়া এলাকার মহর আলী মুন্সীর ছেলে জুয়েল মুন্সী, সদরের ইছাখাদা এলাকার আক্কাস মোল্যার মেয়ে লিমা। দীর্ঘ ৭ বছরের প্রেম অবশেষে পরিনয়। 

বর জুয়েল মুন্সী জানান, পড়ালেখা বলতে কলেজের গণ্ডি পার হয়ে তিনি মালয়েশিয়া চলে যান। ৬ বছর থেকে দেশে ফিরে আসেন। এখন ব্যবসার সঙ্গে যুক্ত। মোটরসাইকেল চালানো আর নতুন মডেলের বাইক পরিবর্তন করাই জুয়েলের শখ। জুয়েলের মাথায় আসে তিনি বিয়ে করবেন মোটরসাইকেলে চড়ে। যে কথা সেই কাজ। বিয়ের আগে ৩ লাখ টাকা মূল্যের নতুন মডেলের একটি মোটরসাইকেল কেনেন। সোমবার বিকেলে ২৭টি মোটরসাইকেলে করে বরযাত্রী, বন্ধু, আত্মীয় স্বজন নিয়ে মাগুরার ইছাখাদা কনের বাড়িতে যান। বিয়ের সব কাজ শেষ করে নতুন বউ নিয়ে তিনি মোটরসাইকেল শোভাযাত্রা করে নিজের বাড়ি নিয়ে আসেন।

জুয়েল মুন্সীর বন্ধু ইমরান হোসেন জানান, মোটরসাইকেল প্রেমিক বন্ধু জুয়েল তার ইচ্ছে আর স্বপ্ন বাস্তবে রূপ দিতে পারায় আমরাও আনন্দিত। সামনের দিনগুলো নবদম্পতির ভালো কাটুক সেই কামনা ও দোয়া।

জুয়েলের বাবা  মহর আলী মুন্সী  বলেন, আমাদের সমাজে মোটরসাইকেলে বিয়ে করার রেওয়াজ নেই। বিষয়টি অনেকেই অন্যভাবে নিচ্ছেন। তারপরও ছেলে নাছোড়। তার শখ পূরণ করতেই এমন আয়োজন।
শালিখা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমজাদ আলী মোল্যা বলেন, আমার ইউনিয়নের আড়পাড়া এলাকায় জুয়েল নামে এক যুবক মোটরসাইকেলে বিয়ের বিষয়টি তিনি শুনেছেন। বিষয়টি এলাকায় সাড়া ফেলেছে।

শালিকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরীকুল ইসলাম বলেন, মোটরসাইকেলে বিয়ের বিষয়টি শুনেছি। তবে বিয়ের মতো বিষয়ে বরযাত্রী পরিবহনের ক্ষেত্রে নিরাপত্তার বিষয়ে মোটরসাইকেল ব্যবহারে যুবকদের নিরুৎসাহিত করছি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর