শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির যশোরে লাগাতার গরমে চরম দুর্ভোগে জনজীবন ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
৩১১

যশোর থেকে পালানো করোনা রোগী মাগুরায় আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ মে ২০২০  

ঢাকা ও যশোর থেকে দুইবার করে পালানো এক করোনা পজেটিভ রোগীকে মাগুরায় আটক করেছে পুলিশ। 

গতকাল রোববার মাগুরার শালিখা উপজেলার আড়পাড়ায় ভাড়া বাসায় তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। বাড়ির ৭ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন ওই যুবক। ৮ মে ঢাকায় পরীক্ষা করে করোনা পজেটিভ আসলে তিনি পালিয়ে যশোর চলে আসেন। এরপর ২২ মে যশোরে তার দ্বিতীয় বার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসলে সেখান থেকে পালিয়ে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়ায় চলে আসেন। তিনি তার ঠিকানা মাগুরার মহম্মদপুর উপজেলার রাঢিখালী গ্রাম দেন। এই ঠিকানায় তার সন্ধান না পেয়ে মাগুরা সিভিল সার্জন অফিস থেকে তার মোবাইল নম্বর ট্র্যাকিং করা হয়। পরে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়ার একটি ভাড়া বাসা থেকে আটক করে তাকে ওই বাড়িতে হোম আইসোলেশনে রাখা হয়েছে। বাড়িটি লকডাউন করা হয়েছে।

শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম জানান, অনেক চেষ্টার পর আড়পাড়ার একটি ভাড়া বাসায় তাকে পাওয়া গেছে। সেখানে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। বাড়িটি লকডাউন করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর