শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
২৯৩

যশোর বোর্ডের কর্মকর্তাদের সাথে এমপি কাজী নাবিলের মতবিনিময়

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের সাথে যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ মতবিনিময় করেছেন। রোববার (১৮ অক্টোবর) শিক্ষাবোর্ড মিলানয়তনে এ উপলক্ষে এক সভার আয়োজন করা হয়। 

শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর এইচ আর আলী আর রেজা। 

যশোর বোর্ডের অনলাইন সেবার ভূয়সী প্রশংসা করে এমপি কাজী নাবিল আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল কর্মসূচি উদ্দেশ্য যশোর শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ সম্পূর্ণ রূপে বাস্তবায়ন করেছেন। যশোর বোর্ডের অনলাইন সেবা কর্মসূচি অন্যান্য বোর্ডও যাতে অনুসরণ করে সেবাকে ঘরে ঘরে পৌঁছে দিতে পারে সেজন্য প্রয়োজনীয় প্রচেষ্টা তিনি করবেন। 

বোর্ড চেয়ারম্যান বলেন, যশোর বোর্ডকে আমরা মানুষের ঘরে ঘরে ছড়িয়ে দিয়েছি, সেবাগ্রহীতা ঘরে বসে নিজেই নিজের সেবা নিতে পারে, কোনো সেবার জন্য বোর্ডের দ্বারস্থ হতে হয় না।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কর্মকর্তা কল্যাণ পরিষদের সভাপতি কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুল হক, কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মাকসুদ আল হাবিব বাপু।

এ সময় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে শিক্ষাবোর্ডের অনলাইন সেবা নাম ও বয়স সংশোধনের পর অনলাইনে অটোমেটিক সনদপত্র পাঠানোর পদ্ধতি, অনলাইন প্রশ্নব্যাংক, অনলাইনে ওয়েমার পাঠানোর পদ্ধতি, সব শিক্ষার্থীর মোবাইলে রিজাল্ট পাঠানো, অনলাইন ক্লাসরুম, শিক্ষাবোর্ডের ওয়েবসাইনে বঙ্গবন্ধুর ভাষণ, অনলাইনে শিক্ষার্থী ভর্তি ও ট্রান্সফারসহ বিভিন্ন অনলাইন সেবা প্রজেক্টরে দেখানো হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সদস্য ওয়াহিদুজ্জামান বাবলু, শহর আওয়ামী লীগনেতা লুৎফুল কবির বিজুসহ অনেকে।

মতবিনিময় সভার আগে জয়বাংলা উদ্যানে ফুলের চারা রোপণ করেন এমপি কাজী নাবিল আহমেদ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর