শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
২৩৮

যশোর শিক্ষাবোর্ডে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ আগস্ট ২০২১  

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন করা হয়েছে। রোববার (১ আগষ্ট) আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধন করেন শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারে মুক্তিযুদ্ধের ঐতিহাসিক দলিল, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু’র ঐতিহাসিক ছবি, বঙ্গবন্ধুর লেখা বিভিন্ন বই, বঙ্গবন্ধুর জীবনী, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কিত বিভিন্ন দর্শনচিন্তা, সমাজচিন্তা, রাষ্ট্রচিন্তা, অর্থনীতি, প্রবন্ধগুচ্ছ, কবিতাগুচ্ছ, ছড়াগুচ্ছ, মহান স্বাধীনতার ঘোষণাপত্রসহ বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কিত বিভিন্ন প্রবন্ধ ও ছবির সমাহার করা হয়েছে। 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যশোর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যানদ্বয় প্রফেসর আমিরুল আলম খান ও প্রফেসর আব্দুল মজিদ।
 
অনুষ্ঠানের আহবায়ক উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সহযোগি অধ্যাপক সমীর কুমার কুন্ডুর সভাপতিত্বে ও কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি কামাল হোসেনের সঞ্চলনায় বক্তব্য রাখেন- শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর এইচ আর আলী আর রেজা প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর