শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৯৪

যশোরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ মার্চ ২০২১  

যশোর সদর উপজেলায় গহর আলী (৫৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৯ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলার রামনগর এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত গহর আলী একই এলাকার বাসিন্দা। তার বাসভবনে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করার পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, সম্প্রতি গহর আলীর ছেলে ইয়াসীনের সাথে একই এলাকার সাগর নামে এক ব্যক্তির ভাগ্নির বিয়ে হয়। কিন্তু গহর আলীর পরিবার এই বিয়ের স্বীকৃতি দেয়নি। এজন্য বেশ কিছুদিন ধরে সাগরদের সাথে তাদের দ্বন্দ্ব চলছিলো। যার জের ধরে শুক্রবার গভীর রাতে সাগরের নেতৃত্বে বাবু, ছট্টু, জুয়েল, আল আমিনসহ এলাকায় অজ্ঞাত আরও কয়েক যুবক তাদের বাড়িতে হামলা করে। এ সময় গহর আলীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে পরিবারের সদস্যরা গহর আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা গহর আলীকে খুলনায় রেফার্ড করেন। আর আজ শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, রাতে তার উপর হামলা করা হয়েছিলো। আজ সকালে তিনি মারা গেছেন। এই ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর