বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৪ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৩৩১

যশোরে বড় ছেলের মৃত্যুর পরপরই মায়ের সন্তান প্রসব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০  

যশোরে বড় ছেলের মৃত্যুর পরপরই ছেলে সন্তানের জন্ম দিয়েছেন বাসন্তি বিশ্বাস (২৫) নামে এক গৃহবধূ। সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। 

বাসন্তি শার্শা উপজেলার লক্ষণপুর খালপাড়া এলাকার জুগল বিশ্বাসের স্ত্রী। 

জানা গেছে, শার্শার বাড়ির কাছের আমগাছ থেকে পড়ে সূর্য বিশ্বাস নামে বাসন্তি বিশ্বাসের পাঁচ বছরের ছেলে হাত ভেঙে ফেলে। পরে স্থানীয় একটি ক্লিনিক থেকে চিকিৎসা শেষে বাড়িতে নেয়ার পর খিঁচুনি শুরু হলে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় শিশু সূর্য বিশ্বাসের মৃত্যুর কিছুক্ষণ পর একই হাসপাতালের গাইনি ওয়ার্ডে একটি ছেলে সন্তানের জন্ম দেন।

এদিকে বাসন্তির শ্বশুর গোসত বিশ্বাস জানান, বড় ছেলেকে হারিয়ে শুধু চোখের জলে বালিশ ভিজে যাচ্ছে বাসন্তির। যাকে তিনি দীর্ঘ ৫ বছর লালন পালন করেছেন, তার শোক কোনোভাবেই কাটছেই না। তাই সদ্য ভূমিষ্ঠ সন্তানকে কাছে পেয়েও তার মুখে হাসি নেই। ভুলতে পারছেন না হারানো ছেলেকে ঘিরে জীবনের স্মৃতিগুলো।

কান্নাজড়িত কণ্ঠে বাসন্তি বিশ্বাস বলেন, মায়ের কাছে সন্তানের মৃত্যু যে কী কষ্টের তা বলে বোঝানো যায় না। কোনো কিছুতে তা ভুলার নয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর