শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৪০৫

যেভাবে সরাসরি দেখবেন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

বিশ্বকাপের রেশ এখনও কাটেনি। সফল না ব্যর্থ- কেমন গেল বাংলাদেশের বিশ্বকাপ?- এ প্রশ্নের যথাযথ উত্তরও মেলেনি এখনও। কারো মতে যথেষ্ট ভালো খেলেছে টাইগাররা, কেউবা বলছেন মাত্র তিন জয়ে খুশিতে আত্মহারা হওয়ার সুযোগ নেই।

এসব আলোচনা হয়তো চলবে আরও অনেকদিন। তবে বিশ্বকাপের পর নতুন চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ দল। মিশন শ্রীলঙ্কা। অধিনায়ক ও সহ-অধিনায়কের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের কাঁধে দায়িত্ব লঙ্কা জয়ের।

সে মিশনে আজ বাংলাদেশ সময় বেলা ৩টায় কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা। দেশে বসে টিভির পর্দা ও অনলাইনে সরাসরি ম্যাচটি দেখতে পারবেন ক্রিকেট ভক্ত-সমর্থকরা।

সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ছাড়াও বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি ও মাছরাঙা টিভির পর্দায় দেখা যাবে সিরিজের তিনটি ম্যাচই। এছাড়া অনলাইনে দেখা যাবে সনি লিভ অ্যাপ কিংবা র‍্যাবিটহোল এন্টেরটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

দেশের বাইরেও বিভিন্ন দেশে সরাসরি সম্প্রচারিত হবে তিন ম্যাচের এ ওয়ানডে সিরিজ। ভারতের ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচগুলো সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টসের পর্দায়।

এছাড়া যুক্তরাজ্য ও নিউজিল্যান্ডে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ড সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও কানাডার অধিবাসীদের জন্য থাকছে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট এবং কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে ম্যাচগুলো সরাসরি দেখানো হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর