শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
২৭২

রাজবাড়ীর ৭০০ করোনা দুর্গত পরিবার পেল খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  

রাজবাড়ী সদর উপজেলায় মহামারী করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় ৭০০ পরিবারের মাঝে ১০ কেজি চাল ও আড়াই কেজি আলু দিয়েছে সরকার।

গেল মঙ্গলবার সকাল থেকে সদর উপজেলার রামকান্তুপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই খাদ্য সহায়তা বিতরণ শুরু হয়।

ইউনিয়নের প্রকৃত অসহায় মানুষের তালিকা করে এই খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, রামকান্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম বিশ্বাস।

রামকান্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম বিশ্বাস জানান, রামকান্তুপুর ইউনিয়নের হতদরিদ্র, এতিম, বিধবা, বয়স্ক, কর্মহীন, প্রতিবন্ধী, অসুস্থসহ প্রকৃত অসহায় ৭শত পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল ও আড়াই কেজি আলু বিতরণ করা হয়েছে। করোনা মহামারি দুর্যোগের এই সময়ে সরকারি এই সহায়তা পেয়ে রামকান্তপুর ইউনিয়নবাসী অনেক খুশি। 

এ সময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদ সচিব সৈয়দ মেহেদী মাসুদ, রামকান্তুপুর ২নং ওয়ার্ড সদস্য আবুল কালাম আজাদ পিনু, ৩নং ওয়ার্ড সদস্য হারেজ সেখ, ৯নং ওয়ার্ড সদস্য বাহাদুর বিশ্বাসসহ পরিষদের অনান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর