বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৯৫

লকডাউনেও চলবে শিক্ষক নিয়োগের আবেদন

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৪ হাজারের বেশি শিক্ষক পদে রোববার থেকে আবেদন শুরু হবে। সকাল ১০টা থেকে অনলাইনে প্রার্থীরা আবেদন করতে পারবেন। চলবে ৩০ এপ্রিল রাত ১২টা পর্যন্ত।

করোনাভাইরাস পরিস্থিতির ক্রমাগত অবনতি হওয়ায় সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করছে সরকার। এরমধ্যে রোববার থেকে ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে।

তবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান আশরাফ উদ্দিন শনিবার বলেন, মৌখিক পরীক্ষা সরাসরি হওয়ায় তা স্থগিত করা হয়েছে। কিন্তু নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন হবে অনলাইনে। তাই এটি চলবে। কারণ, এ আবেদন করতে হলে কোনো প্রার্থীকে কোনো অফিসে যেতে হবে না। শুধু ফি দিতে হয়তো মোবাইলের দোকানে যেতে হবে।

লকডাউনের কারণে আবেদনের সময় বাড়বে কিনা, জানতে চাইলে তিনি বলেন, এটা আবেদনের সময়সীমার শেষের দিকে বলা যাবে। বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ৫৪ হাজার ৩০৪ জন শিক্ষক নিয়োগের জন্য মঙ্গলবার গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনটিআরসিএ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর