মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ২ ১৪৩১   ০৭ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ ৬ বিভাগে বইছে তাপপ্রবাহ, আরও বাড়বে গরম প্রথম ধাপের মনোনয়ন দাখিলের শেষ সময় আজ ট্রেনে স্বস্তিতে ঢাকায় ফিরছেন অনেকে ৫ দিনের ছুটি শেষে বেনাপোল বন্দরে ফিরেছে কর্মব্যস্ততা যবিপ্রবির নতুন শিক্ষাবর্ষে কোটা ছাড়া ভর্তির সুযোগ পাবেন ৯৪৫
৩৬৮

শার্শায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

যশোরের শার্শা উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সামীয়া ইসলাম (১৩) নামে অষ্টম শ্রেনীর এক ছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সামীয়া উপজেলার উলাশী কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলামের মেয়ে ও বুরুজবাগান গার্লস স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজনেরা জানান, স্কুলের পরীক্ষার খাতা জমা দিতে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয় সামীয়া। এ সময় নাভারণ-সাতক্ষীরা সড়কে পৌঁছালে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই টিটু মিয়া জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে পলাতক গাড়ি চালক ও হেলপারকে ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর