শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
২১৯

সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর জেলা প্রশাসক গুরুতর আহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে মানিকগঞ্জের ঘিওরের ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে রাজবাড়ী ফিরছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। ঢাকা-আরিচা মহাসড়কের পুখুরিয়ায় পৌঁছালে একটি গাড়িকে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে বহনকারী গাড়ি রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এ সময় জেলা প্রশাসক দিলসাদ বেগম মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। গাড়িতে থাকা তার গানম্যান পুলিশ সদস্য মো.মোখলেসুর রহমান পায়ে আঘাত পান। কিন্তু তার ছেলে-মেয়ে এবং গাড়িচালক জায়েদ আলী কাঞ্চন অক্ষত থাকেন।

দুর্ঘটনার পর তাদের দ্রুত পার্শ্ববর্তী মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসককে ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জ জেলা প্রশাসক, ঘিওর উপজেলা নির্বাহী অফিসারসহ মানিকগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ছুটে যান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর