রোববার   ১৯ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৪ ১৪৩১   ১১ জ্বিলকদ ১৪৪৫

  যশোরের আলো
৩৬১৪

দীপিকার পর অন্তঃসত্ত্বা ক্যাটরিনা ও পরিনীতি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭ মার্চ ২০২৪  

কিছুদিন আগেই মা হওয়ার সুখবর জানান দীপিকা পাড়ুকোন। সেই খবরের রেশ কাটতে না কাটতেই সামনে এল বলিউডের আরও দুই প্রখ্যাত অভিনেত্রীর মা হতে যাওয়ার খবর!

শোনা যাচ্ছে মা হতে চলেছেন সুপারস্টার ক্যাটরিনা কাইফও। সদ্য তাকে ভিকি কৌশলের সঙ্গে দেখা যায় জামনগরে আম্বানি পরিবারের প্রি-ওয়েডিং পার্টিতে যোগ দিতে। ভিকি কৌশলের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ক্যাটরিনা। ল্যাগেঙ্গায় নজর কেড়েছিলেন তিনি। তবে সেই জামনগর থেকে ফেরার পথে এবার অন্য ছবি ধরা পড়ল পাপারাৎজিদের ফ্রেমে। ঢিলে ঢালা পোশাকে ক্যাটরিনা। ওড়না দিয়ে ঢাকা পেট। ফলে অনেকেরই অনুমান তিনিও নাকি অন্তঃসত্ত্বা। মা হতে চলেছেন। তবে সেই খবর এখনও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেননি তারা।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি


ফলে খবরের সত্যতা নিয়ে ধোঁয়াশা বর্তমান। তবে আনুশকা শর্মার ক্ষেত্রেও এই খবর সামনে এনেছিলেন পাপারাৎজিরাই। নেটদুনিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তে দেখে অনেকেই অনুমান করেছিলেন তিনি মা হতে চলেছেন। যদিও সেই খবরের সত্যতা প্রাথমিকভাবে সামনে আনেননি তারা। সন্তান জন্ম নেওয়ার ছয় দিনের মাথায় সুখবর সকলের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় তাদের। তাই ক্যাটরিনার মা হওয়ার খবরের যে জল্পনা ছড়িয়ে পড়েছে তা উড়িয়ে দিতে নারাজ একশ্রেণি। তাদের স্পষ্ট অনুমান কিছুদিনের মধ্যেই এই জুটি সুখবর শেয়ার করে নেবেন। এখন যদিও সময়ের অপেক্ষা।

অন্যদিকে, বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে বলিউডের আরেক অভিনেত্রী পরিণীতি চোপড়াও নাকি মা হতে চলেছেন! গেল বছরের সেপ্টেম্বরে আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে এলাহি আয়োজনে গাঁটছড়া বাঁধেন পরিণীতি চোপড়া। বিয়ের পাঁচ মাস পেরোতেই নাকি অন্তঃসত্ত্বা অভিনেত্রী! ঘটনার সূত্রপাত একটি ভিডিওকে ঘিরে। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পরিণীতি চোপড়াকে ক্যামেরাবন্দী করে পাপারাজ্জিরা।

পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা দম্পতি


সেই ভিডিও দ্রুতই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঢিলেঢালা কালো রঙের একটি ম্যাক্সি পোশাকে দেখা গিয়েছিল নায়িকাকে। তার ওপরে জ্যাকেট, চোখে রোদচশমা। এ সময় ক্যামেরাকে যেন এড়িয়ে যেতে চাইছিলেন অভিনেত্রী। নায়িকার পোশাক আর তড়িঘড়ি করে যাওয়ার দৃশ্য দেখে ভক্তরা ভেবেই নিয়েছেন—মা হতে চলেছেন নায়িকা।

শুধু তা-ই নয়, বিমানবন্দরে ধারণকৃত পরিণীতির আরও কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সাদা রঙের ঢিলেঢালা শার্ট, শর্টস, স্নিকার আর ডিজাইনার ব্যাগে দেখা গেছে অভিনেত্রীকে। তবে ছবিগুলো দেখে ভক্তরা ভেবেই বসেছেন, নায়িকা অন্তঃসত্ত্বা। অবশ্য গুঞ্জন নিয়ে এখনো মুখ খোলেননি পরিণীতি চোপড়া।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি


দিল্লিতে পরিণীতির শ্বশুরবাড়ি, আর মুম্বাইয়ে কর্মস্থল। দুটিই একহাতে সামলাচ্ছেন পরিণীতি। সে কারণে প্রায়ই বিমানবন্দরে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নিজের গানের ক্যারিয়ারও শুরু করেছেন তিনি। মুম্বাইতে কনসার্টও করেছেন নায়িকা থেকে গায়িকা বনে যাওয়া পরিণীতি চোপড়া। সামনে পরিণীতিকে দেখা যাবে বায়োপিক সিনেমা ‘অমর সিং চমকিলা’তে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর