মঙ্গলবার   ১৪ মে ২০২৪   বৈশাখ ৩০ ১৪৩১   ০৫ জ্বিলকদ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশের সৈনিক হিসেবে গড়ে উঠবে এসএসসিতে পাসের হার ৮৩ দশমিক ০৪ বিদেশিদের এনআইডি করতে লাগবে না দ্বৈত নাগরিকত্ব সনদ বাংলাদেশ থেকে কর্মী নিচ্ছে সার্বিয়া ডেঙ্গু ঠেকাতে এবার মাস্টারপ্ল্যান: স্বাস্থ্য মন্ত্রণালয়ের জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণ করতে হবে যশোর বোর্ডে প্রথম সাতক্ষীরা, তলানিতে মেহেরপুর
২০৯৪

বিএনপি জানে তাদের নেতা নেই, মুণ্ডুহীন একটা দল: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত জানে তারা ২০০৮ সালের নির্বাচনে মাত্র ৩০টা সিট পেয়েছে। তারা জানে তাদের নেতা নেই। মুণ্ডুহীন একটা দল। একটা পলাতক আসামি আরেকটা কারাগারে। সেই দল এদেশে নির্বাচন হতে দিতে চায় না। একটা অসামাজিক পরিস্থিতি সৃষ্টি করতে চায়।

সোমবার (১৩ নভেম্বর) খুলনা সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি। 

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। দেশের মানুষ যদি ভালো থাকে সেটাই আমার পাওয়া। বাংলাদেশের জনগণই আমার পরিবার। জনগণকে পরিবার হিসেবে আমি আপন করে নিয়েছি। তাই তাদের কল্যাণের জন্য আমি কাজ করে যাচ্ছি।

জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনারা বারবার আমাদের ভোট দিয়েছেন। ভোট দিয়ে আপনাদের সেবার করার সুযোগ দিয়েছেন। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আর সেই সুযোগটা দিয়েছেন বলেই আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বদলে যাওয়া বাংলাদেশ।

এর আগে বেলা ১টায় হেলিকপ্টারে ঢাকা থেকে খুলনায় আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা স্টেডিয়াম হেলিপ্যাড থেকে সার্কিট হাউজে খুলনা বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। পরে সার্কিট হাউজ মাঠে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর